বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

মোঃ নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধিআঁধার পেরিয়ে আলোর পথে দৈনিক কালবেলা সাহসী সাংবাদিকতায় এগিয়ে থাকে, এই স্লোগানকে সামনে রেখে দৈনিক কালবেলার সাফল্য দুই বছর পূর্ণ করে ৩ বছরে পা রাখবে, নতুন বাংলাদেশে এর ধারাবাহিকতায় টাঙ্গাইলের গোপালপুরে বিভিন্ন আয়োজন এর মধ্য দিয়ে দৈনিক কালবলার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদেরকে নিয়ে দোয়া মাহফিল ও গোপালপুর প্রেসক্লাবে কেক কাটা এবং আলোচনা সভার এবং বর্ণাঢ্য শোভাযাত্রা মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

দৈনিক কালবেলার গোপালপুর প্রতিনিধি মোঃ নুর আলম এর আয়োজনে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে দৈনিক কাল বেলার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালপুর প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা এবং বন্যার্ধ শোভাযাত্রা মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। আলোচনায় বক্তারা কালবেলার সাফল্যের দুই বছরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদের আলোচনা তুলে ধরে। 

গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক মেয়র খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হাসান, গোপালপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মুক্তার আশরাফ উদ্দিন, জামাতে ইসলামী বাংলাদেশ গোপালপুর উপজেলার সাংগঠনিক সম্পাদক  মোঃ ওবায়দুল্লাহ , পৌর বিএনপি সভাপতি খালিদ হাসান উথান, যুবদলের আহ্বায়ক সাইফুল ইসলাম তালুকদার লেলিন, আরো উপস্থিত ছিলেন বিএনপির অন্যান্য নেতা কর্মী ও গোপালপুর প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সকল সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন করেন গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত।