গোপালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ. মোমেন গ্রেফতার

গোপালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ. মোমেন গ্রেফতার



মোঃ নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: অভিযান চালিয়ে বুধবার ভোরে পৌর শহরের কলেজ রোডের বাসভবন থেকে গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক আলমনগর ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেন এবং মাদারজানী গ্রামের আওয়ামীলীগ নেতা লুৎফর রহমানকে গ্রেফতার করেছে গোপালপুর থানা পুলিশ। 

জানা যায়, মধুপুর উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক জাহিদ হোসেন বাদি হয়ে গত ৪ আগস্ট, দাঙ্গাহাঙ্গামার অভিযোগে অজ্ঞাতনামাসহ আনুমানিক ৪/৫ শত জনকে আসামী করে এ মামলা দায়ের করেন। এ মামলায় মধুপুরের ৬ জনকে এর আগে গ্রেফতার করা হয়। এবার গোপালপুর থেকে ২জন গ্রেফতার হলেন। পরে তাদের মধুপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হলে টাঙ্গাইল ম্যাজিষ্ট্রেট আদালতে চালান দেয়া হয়। বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মুক্তার আশরাফ উদ্দিন তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এঘটনায় বুধবার বিকালে আলমনগর ইউনিয়ন বিএনপির ৫নং ওয়ার্ডের উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। 

মিছিলটি আলমনগর বোর্ডঘর থেকে আলমনগর হাট পর্যন্ত প্রদক্ষিণ করে। আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সলিমুদ্দিন, সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিমেল চৌধুরী, উপজেলা মৎস্যজীবী দলের সহ-সভাপতি হাসিবুল হাসান কনক, আলমনগর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক নিজামুদ্দীন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আল মামুন ও কামরুল ইসলাম । বক্তারা তাদের বিভিন্ন অপকর্ম তুলে ধরে ফাঁসি দাবি করেন।