সখীপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন কমিটির সভাপতি খুরশীদ জাহান, সম্পাদক আব্দুর রাজ্জাক

সখীপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন কমিটির সভাপতি খুরশীদ জাহান, সম্পাদক আব্দুর রাজ্জাক

জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে প্রাথমিক শিক্ষক সমিতির, সখীপুর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে সখীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সবুজ বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদ জাহানকে সভাপতি ও মাদারীচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুর রাজ্জাক টিটুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে নির্বাহী সভাপতি মো. মোশাররফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি নূর মোহাম্মদ হাবিবুল্লাহ্, নির্বাহী সম্পাদক মো. আনোয়ার হোসাইন, সিনিয়র যুগ্ম সম্পাদক নাজমুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক নাফিজ ইকবাল মিন্টুসহ ওই কার্যকরী কমিটিতে অন্যান্য শিক্ষকগণ বিভিন্ন পদে রয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নব গঠিত ওই কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক টিটু বলেন, নিয়মতান্ত্রিকভাবে কেন্দ্রীয় ও জেলা কমিটির অনুমোদনে আমাদের এ কমিটি গঠন করা হয়েছে। আমরা সকল শিক্ষকরা সম্মেলিতভাবে বিদ্যালয় ও শিক্ষার স্বার্থে কাজ করে যাবো। এই কমিটির মাধ্যমে যত দ্রুত সম্ভব নিয়মতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে আগামীতে কমিটি গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।