গাছের ডাল ভেঙে নারীসহ প্রাণ গেল দুই জনের

গাছের ডাল ভেঙে নারীসহ প্রাণ গেল দুই জনের


এম আব্দুর রাজ্জাক, বগুড়া থেকে : বগুড়ায় গাছের ডাল ভেঙে নারীসহ প্রাণ গেল দুই জনের! বগুড়ায় আকস্মিক ঝড়ে গাছের ডাল ভেঙে নারীসহ দু'জনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি বন্যানিয়ন্ত্রণ বাঁধ এলাকা এবং গাবতলী উপজেলার সুখানপুকুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওয়াহেদা বেগম (৫৫)। তিনি সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামের মৃত সাহেব আলীর স্ত্রী। অপরজন শামিম আহম্মেদ (১৭)। সে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার পশ্চিম বাঙাবাড়ি গ্রামের সাম্মে আলীর ছেলে।

সুখানপুকুর রেলস্টেশন মাস্টার আব্দুল মতিন জানান, সান্তাহার থেকে লালমনিরহাটগামী বগুড়া কমিউটার ট্রেনটি বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ক্রসিং ছিল। এ কারণে বগুড়া কমিউটার ট্রেনটি সুখানপুকুর স্টেশনে বিকেল সাড়ে ৪টা থেকে অপেক্ষা করছিল। বগুড়া কমিউটার ট্রেনের যাত্রীদের অনেকেই ট্রেন থেকে নেমে অপেক্ষা করছিলেন।

বিকেল ৫টার দিকে আকস্মিকভাবে ঝড় শুরু হলে একটি গাছের ডাল ভেঙে শামিম আহত হয়। পরে তাঁকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।