আলোকিত কালিহাতী'র বিনামূল্যে গাছ বিতরণ

আলোকিত কালিহাতী'র বিনামূল্যে গাছ বিতরণ

এইচ. এম হাবিবুর রহমান সরকার (কালিহাতী) : লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি স্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে বিনামূল্যে ফলদ, বনজ ও ঔষুধি ৫ হাজার গাছের চারা বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে। 

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নারান্দিয়া টেনুরাম ক্ষেত্রনাথ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ এবং বড় ইছাপুর দারুস সালাম কওমী মাদ্রাসায় ছাত্র-ছাত্রীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিতি ছিলেন, আলোকিত কালিহাতী'র সাধারণ সম্পাদক ও দৈনিক যুগধারা পত্রিকার সম্পাদক সরকার হাবিব, নারান্দিয়া টেনুরাম ক্ষেত্রনাথ  উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল ইসলাম, সহকারী অধ্যাপক, সুবীর কৃষ্ণ তালুকদার, সংবাদের কালিহাতী প্রতিনিধি শরিফুল ইসলাম মাহফুজ, দৈনিক নয়া শতাব্দীর কালিহাতী প্রতিনিধি জাহাঙ্গীর আলম, নারান্দিয়া স্কুল এন্ড কলেজের অফিস প্রধান সহকারী লিয়াকত হোসেন, বড় ইছাপুর দারুস সালাম কওমী মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি আব্দুল্লাহ, সহকারী শিক্ষক মেরাজুল ইসলাম ও বায়েজিদ হাসান প্রমুখ।

গত মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমের সামনে গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন আলোকিত কালিহাতীর সভাপতি মোঃ আব্দুল আলীম। 

উল্লেখ্য প্রতি বছর আলোকিত কালিহাতীর উদ্যাগে বৃক্ষরোপন কর্মসূচি, বর্ন্যাতদের মাঝে ত্রান সামগ্রী সামগ্রী বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ বিভিন্ন সামাজিক কর্মসূচি গ্রহন করে থাকে।