কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়লেন মুরাদ

কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়লেন মুরাদ

কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়লেন মুরাদ

দুবাই হয়ে কানাডা যাবেন তিনি।

নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদ হারানো প্রতিমন্ত্রী  ডা. মুরাদ হাসান দেশত্যাগ করেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই হয়ে কানাডার পথে দেশ ছেড়েছেন তিনি। 

শাহজালাল বিমানবন্দর সূত্র  এসব নিশ্চিত করে জানায়, রাত ১১টা ২০ মিনিটের দিকে এমিরেটসের ফ্লাইটে যাওয়ার কথা থাকলেও ফ্লাইটটি ছেড়ে যায় রাত ১টার দিকে। দুবাই হয়ে কানাডা যাবেন তিনি। 

জানা গেছে, মুরাদের গন্তব্য কানাডা। তবে তিনি আপাতত দুবাই যাচ্ছেন। সেখান থেকে কানাডায় যেতে পারেন। 

ইমিগ্রেশন সূত্র বলছে, ডা. মুরাদকে দীর্ঘক্ষণ আটকে রাখা হয়েছিল। কর্মকর্তারা তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। কোনো নিষেধাজ্ঞা না থাকায় শেষ পর্যন্ত কর্মকর্তারা তাকে ছেড়ে দেন।   

এর আগে রাত ৯টার দিকে বিমানবন্দরে আসেন ডা. মুরাদ। সেখানে রজনীগন্ধা লাউঞ্জে অপেক্ষমাণ ছিলেন। পদ হারানোর পর থেকে দেশত্যাগের আগ পর্যন্ত আত্মগোপনে ছিলেন তিনি।    

প্রসঙ্গত, বিভিন্ন টকশো ও অনুষ্ঠানে নানা বিষয়ে বিতর্কিত মন্তব্য ও ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহির সঙ্গে অডিও ফাঁসের ঘটনায় ডা. মুরাদকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি পদত্যাগ করেন। একইসঙ্গে জামালপুর আওয়ামী লীগের পদ হারান।  

উল্লেখ্য, মুরাদ হাসান জামালপুর-৪ আসনের সংসদ সদস্য। পেশায় চিকিৎসক এ রাজনীতিবিদ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পর আওয়ামী লীগ সরকার গঠন করলে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় তাকে। ২০১৯ সালের মে মাসে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন তিনি।

আরও পড়ুন- বিমানবন্দরে মুরাদ, দেশ ছাড়ার প্রস্তুতি!

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/184377/কানাডার-উদ্দেশ্যে-দেশ-ছাড়লেন-মুরাদ