রাজধানীতে বৈজ্ঞানিক কর্মকর্তা খুন, গ্রেপ্তার ২

রাজধানীতে বৈজ্ঞানিক কর্মকর্তা খুন, গ্রেপ্তার ২

রাজধানীতে বৈজ্ঞানিক কর্মকর্তা খুন, গ্রেপ্তার ২

শ্যামলীতে বাংলাদেশ গম গবেষণা ইনস্টিটিউটের সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা আনোয়ার শহীদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার...

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ গম গবেষণা ইনস্টিটিউটের সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা আনোয়ার শহীদকে (৭৫) প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাদের গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানিয়েছে, গ্রেপ্তারদের মধ্যে একজন হত্যার পরিকল্পনাকারী, অপরজন খুনের সঙ্গে জড়িত। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

রোববার রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বাংলাদেশ জার্নালকে বলেন, সোমবার সংবাদ সম্মেলনে গ্রেপ্তার ব্যক্তিদের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তিনি শ্যামলীর হানিফ কাউন্টারে যাওয়ার জন্য শ্যামলীর বোনের বাসা থেকে বেরিয়েছিলেন। এ সময় হানিফ পরিবহনের বাস কাউন্টারের পাশেই হলিল্যান্ড গলিতে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

স্বজন ও পুলিশের ধারণা, শহীদকে বাসা থেকে ডেকে এনে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

ছুরিকাঘাতের দৃশ্য ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সন্ধ্যা ৭টা ১৩ থেকে ৭টা ১৫ মিনিটের মধ্যে খুনের ঘটনাটি ঘটে। তখন রাস্তায় অনেক মানুষ ছিল।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/181577/রাজধানীতে-বৈজ্ঞানিক-কর্মকর্তা-খুন--গ্রেপ্তার-২