ধর্ষণের পর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জখম গৃহবধূ

ধর্ষণের পর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জখম গৃহবধূ

ধর্ষণের পর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জখম গৃহবধূ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পঞ্চাশোর্ধ এক গৃহবধূকে ধর্ষণের পর ছুরিকাঘাত করে জখম করেছে সন্ত্রাসীরা। পরে আহত অবস্থায় নির্যাতিতা স্বামী পরিত্যক্তা ওই গৃহবধূকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার লাবসা ইউনিয়নের মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন স্বামী পরিত্যক্তা ওই গৃহবধূ জানান, কেউ না থাকার সুযোগে বৃহস্পতিবার ভোর রাতে তিন জনের একদল দূর্বৃত্ত তার বাড়িতে প্রবেশ করে। এ সময় তার ঘরে ঢুকে গলায় ছুরি ও মুখের উপর কম্বল চেপে ধরে এবং পিঠমোড়া দিয়ে হাত বেধে এক দূর্বৃত্ত তাকে জোরপূর্বক ধর্ষণ করে। অপর দুজন এ সময় বাহিরে পাহারা দিতে থাকে। এ সময় তিনি ধস্তা ধস্তির চেষ্টা করলে তার দুই হাতে ও গলায় ছুরি দিয়ে আঘাত করে। আহত গৃহবধু এ ধরনের অমানবিক কাজের জন্য জড়িতদের শাস্তির দাবী জানান।

ধর্ষিতার মেয়ে অভিযোগ করে বলেন, আমার মায়ের সাথে যে অমানবিক ও পাশবিক নির্যাতন চালানো হয়েছে তা ভাষায় প্রকাশ করতে পারছি না। প্রশাসনের কাছে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। দূর্বৃত্তরা এ সময় তার মায়ের কানের দুল ও পায়ের নুপুর ছিনিয়ে নিয়ে যায় বলেও জানায় সে। 

স্থানীয় ইউপি সদস্য নজিবুর রহমান টুটুল জানান, অমানবিক কাজের নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। 

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শেখ ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে সদর হাসপাতালের গাইনী বিভাগে ওই গৃহবধূ চিকিৎসাধীন রয়েছেন। চিকিসার পাশাপাশি মনসিকভাবে সার্পোটও দেওয়া হচ্ছে। বর্তমানে তিনি অনেকটা সুস্থ্য রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/182851/ধর্ষণের-পর-সন্ত্রাসীদের-ছুরিকাঘাতে-জখম-গৃহবধূ