তুচ্ছ ঘটনায় চেয়ারম্যানসহ পাঁচজনকে কুপিয়ে জখম

তুচ্ছ ঘটনায় চেয়ারম্যানসহ পাঁচজনকে কুপিয়ে জখম

তুচ্ছ ঘটনায় চেয়ারম্যানসহ পাঁচজনকে কুপিয়ে জখম

মাদারীপুরের শিবচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল ফকির ও তার ছেলেসহ ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল ফকির ও তার ছেলেসহ ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার কাজী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও হাসাপাতাল সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার শিবচর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকির ও চাচাতো ভাই রাসেল ফকিরের সাথে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দীর্ঘদিনের। শনিবার ন্যায্যমূল্যের চাল দেয়ার সময় বাবুল ফকিরের সমর্থক ফিরোজ ফকিরের সাথে রাসেল ফকিরের সমর্থক কলম খার কথা কাটাকাটি হয়। এই ঘটনার সূত্র ধরে পরে উভয় পক্ষের সমর্থককে পৃথকভাবে দুই পক্ষই মারধর করে । এ ঘটনায় উত্তেজনা দেখা দিলে পুলিশ অভিযান চালিয়ে রোববার বিকেলে একজনকে গ্রেপ্তার করে।

ওই রাতে কাজী মোড়ের ইউপি চেয়ারম্যান বাবুল ফকির, তার ছেলে সুমন ফকিরসহ কয়েকজন তার ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান করছিলেন। এসময় সুমন বাইরে বের হলে প্রতিপক্ষ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

শিবচর উপজেলা হাসপাতালের চিকিৎসক  ডা. মো. রাকিব হোসেন জানান, আহতদের অবস্থা গুরুতর। তাদের মাথা ও ঘাড়ে ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। ইউপি চেয়ারম্যান ও তার ছেলে সুমনসহ তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। ’

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান বাবুল ফকির বলেন, রাসেল, আকবরসহ অনেকে ধারালো অস্ত্রসহ আমার ছেলের ওপর প্রথম হামলা চালায়। তাকে রক্ষা করতে গেলে ওরা আমার ওপর হামলা চালায়। মারা গেছি ভেবে ওরা আমাকে ফেলে রেখে যায়।

এদিকে মুঠোফোনে রাসেল ফকির বলেন, ‘চেয়ারম্যানের ওপর হামলার সময় আমি ছিলাম না। এই গণ্ডগোলের সূত্রপাত ওরাই আগে করেছে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘আধিপত্য নিয়ে তাদের  দীর্ঘদিনের পারিবারিক বিরোধ। সেই সূত্র ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

বাংলাদেশ জার্নাল/জেবি

 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/181578/তুচ্ছ-ঘটনায়-চেয়ারম্যানসহ-পাঁচজনকে-কুপিয়ে-জখম