জয়পুরহাটে আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির জয়জয়কার

জয়পুরহাটে আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির জয়জয়কার

জয়পুরহাটে আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির জয়জয়কার

শনিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আইন-আদালত

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন বিএনপি প্যানেলের আইনজীবী প্রার্থীরা। সমিতির ১১ সদস্যের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১০ টি পদে বিএনপি প্রার্থী ও যুগ্ম সাধারণ সম্পাদক ১টি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয়ী হয়েছেন।

শনিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ২টি গঠিত প্যানেল অংশ নেয়। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহাজোট ঐক্য পরিষদ মনোনিত নৃপেন্দ্রনাথ-আফজাল পরিষদ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনিত তরুন-শাহীন প্যানেল। মোট ১৯৭ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট চলে। পরে ভোট গণনা করে এ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড. আব্দুর রহমান।

বিএনপি প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সভাপতি পদে রফিকুল ইসলাম তালুকদার তরুন, সহ সভাপতি পদে আইযুব আলী, সাধারণ সম্পাদক পদে শাহনূর রহমান শাহিন, অর্থ সম্পাদক পদে এ কে এম আবু সুফিয়ান পলাশ, প্রচার ও গ্রন্থগার সম্পাদক পদে রিনাত রেদৌসী রিনি, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মামুনুর রশীদ, নিরীক্ষা সম্পাদক পদে আব্দুল মোমিন হামিদুল, সদস্য পদে নুরে আলম সিদ্দিকী ও শহিদুল ইসলাম, গোলাম মওদুদ শাহরিয়া।

এদিকে আওয়ামী লীগ প্যানেল থেকে একমাত্র নির্বাচিত প্রার্থী হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে খলিলুর রহমান মন্ডল।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/law-court/183057/জয়পুরহাটে-আইনজীবী-সমিতির-নির্বাচনে-বিএনপির-জয়জয়কার