লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের নতুন কমিটি গঠন

লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের নতুন কমিটি গঠন

লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের নতুন কমিটি গঠন

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে নতুন নেতাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা...

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে শ্রমিকলীগের ৩৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ইউছুফ পাটওয়ারীকে আহবায়ক, বেলাল হোসেন ক্বারীকে সদস্য সচিব, সফিউল আজম চৌধুরী সুমন ও মামুনুর রশিদ ভূঁইয়াসহ ১৪ জনকে যুগ্ম-আহবায়ক মনোনীত করা হয়। 

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে নতুন নেতাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

দলীয় সূত্র জানায়, পূর্বের কমিটি বাতিল করে ১৭ নভেম্বর ৬ মাসের জন্য ৩৮ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা কমিটির অনুমোদন দেন। কেন্দ্রীয় শ্রমিক লীগের ভারপাপ্ত সভাপতি নুর কুতুব আলম মান্নান ও সাধারণ সম্পাদক কেএম আযম খসরু এ কমিটির অনুমোদন দেন।    যুগ্ম-আহবায়ক অন্যরা হলেন, দুলাল উদ্দিন মোল্লা, জাকির পাটোয়ারী, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন কিরন, আবু সিদ্দিক মুন্না, রুহুল আমিন, আজাদ চৌধুরী, জাকির পাটোয়ারী, জিএস আরমান, হারুন অর রশিদ, বাহার মিয়া, ও মোশারেফ হোসেন রাসেল। এ কমিটিতে ২২ জনকে সদস্য মনোনীত করা হয়। 

কমিটির যুগ্ম-আহবায়ক মামুনুর রশিদ ভূঁইয়া বলেন, দক্ষ নেতৃত্বের মাধ্যমে শ্রমিকলীগকে জেলাব্যাপী দক্ষ সংগঠন হিসেবে গড়ে তুলবো। আগামি মার্চ মাসের মধ্যে জমকালো আয়োজনের মাধ্যমে সম্মেলনের আয়োজন করা হবে। নতুন নেতৃত্ব সৃষ্টি করে শ্রমিকলীগকে আওয়ামী লীগের  অঙ্গসংগঠনে রূপান্তর করবো। ফুলেল শুভেচ্ছায় আমাদের বরণ করে নেওয়া এ দিনটি স্মরণীয় হয়ে থাকবে।     

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/politics/182027/লক্ষ্মীপুর-জেলা-শ্রমিকলীগের-নতুন-কমিটি-গঠন