দ্বিতীয় দিনের শুরুতেই সাজঘরে লিটন

দ্বিতীয় দিনের শুরুতেই সাজঘরে লিটন

দ্বিতীয় দিনের শুরুতেই সাজঘরে লিটন

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে শুক্রবার দারুন করে বাংলাদেশ। প্রথম দিনশেষে লিটন কুমার দাস ও মুশফিকুর রহিমের ব্যাটিং নৈপুণ্যে বাংলাদেশ সংগ্রহ করে ২৫৩ রান। এদিন আলো স্বল্পতার কারণে ৫ ওভার বাকি থাকতেই খেলা শেষ করে দেয়া হয়।

ক্রীড়া প্রতিবেদক, চট্রগ্রাম থেকে

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে শুক্রবার দারুন করে বাংলাদেশ। প্রথম দিনশেষে লিটন কুমার দাস ও মুশফিকুর রহিমের ব্যাটিং নৈপুণ্যে বাংলাদেশ সংগ্রহ করে ২৫৩ রান। এদিন আলো স্বল্পতার কারণে ৫ ওভার বাকি থাকতেই খেলা শেষ করে দেয়া হয়। তাই দ্বিতীয় দিনের ১৫ মিনিট আগে খেলা শুরু হয়। 

দ্বিতীয় দিনের শুরুটা অবশ্য ভালো করতে পারলো না বাংলাদেশ। দ্বিতীয় দিনের শুরুতেই সাজঘরে ফিরে যায় গতকাল সেঞ্চুরি করা লিটন কুমার দাস। হাসান আলীর বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে পথে হাঁটেন লিটন। প্রথমে আম্পায়ার আউট না দিলে রিভিউ নেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। 

এরপর আর এই ডানহাতি ব্যাটসম্যানের রক্ষা হয়নি। মাত্র ১ রান যোগ করেন দ্বিতীয় দিন। ২৩৩ বলে ১১টি চার ও ১টি ছয়ে ১১৪ রান করে ফেরেন সাজঘরে।  লিটনের আউটে ভেঙে যায় পঞ্চম উইকেটে মুশফিকের সঙ্গে গড়া ৪২৫ বলে ২০৬ রানের জুটি। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ বাংলাদেশের সংগ্রহ: ২৬৬/৫ (মুশফিক ৮৩*, ইয়াসির ৪*)

বাংলাদেশ জার্নাল/ আইএইচ/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/182966/দ্বিতীয়-দিনের-শুরুতেই-সাজঘরে-লিটন