বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, গ্রেপ্তার ১

বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, গ্রেপ্তার ১

বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, গ্রেপ্তার ১

এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ...

নিজস্ব প্রতিবেদক

বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে রিশাদ হুদাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

রিশাদ হুদা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপনডেন্ট।

জানা গেছে, শনিবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগ থানা এলাকায় রিশাদ হুদাকে মারধর করা হয়। পরে রিশাদ শাহবাগ থানায় মামলা করলে নাজিম আহমেদকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

মামলায় তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার বিকাল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি গাড়ি সড়কের বামের দিকে সরে আসে। এসময় রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুই জন নেমে গালিগালাজ করেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। একপর্যায়ে রিশাদের হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন তারা।

পুলিশ আরও জানায়, এসময় লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন নাজিম। সেখান থেকে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে দ্রুত চলে যান। মার্কেটের সামনে গেলে নাজিম দোকান মালিক সমিতির অফিস চার তলায় রিশাদকে যেতে বলে।

এরপর রিশাদ চার তলায় সমিতির অফিসের কাছে গেলে কয়েকজন যুবক তাকে মারধর করে এবং মোবাইল নিয়ে ভেঙ্গে ফেলে। এ সময় তাকে জীবননাশের হুমকি দেওয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/182259/বাংলা-একাডেমির-মহাপরিচালকের-ছেলেকে-মারধর-গ্রেপ্তার-১