চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনেও শনাক্ত ৮

চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনেও শনাক্ত ৮

চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনেও শনাক্ত ৮

করোনায় টানা মৃত্যুহীন দিন পার করছে চট্টগ্রাম। গত ২৪ ঘণ্টায়ও করোনায় কোন মৃত্যু হয়নি। একইসঙ্গে কমেছে শনাক্তের সংখ্যা। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৮ জনের শরীরে। চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় ১ হাজার ৩২৫ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি

করোনায় টানা মৃত্যুহীন দিন পার করছে চট্টগ্রাম। গত ২৪ ঘণ্টায়ও করোনায় কোন মৃত্যু হয়নি। একইসঙ্গে কমেছে শনাক্তের সংখ্যা।  নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৮ জনের শরীরে।  চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় ১ হাজার ৩২৫ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ২ হাজার ২৮৯ জনের। এর মধ্যে নগরের ৭৪ হাজার ০০৫ জন এবং ২৮ হাজার ২৮০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৩৯৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ০.৫৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ৫ জন এবং  নগরের বাইরের উপজেলার ৩ জন।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/181074/চট্টগ্রামে-করোনায়-মৃত্যুহীন-দিনেও-শনাক্ত-৮