করোনাকালে সাহসী ভূমিকা রাখায় লক্ষ্মীপুরে সম্মাননা প্রদান

করোনাকালে সাহসী ভূমিকা রাখায় লক্ষ্মীপুরে সম্মাননা প্রদান

করোনাকালে সাহসী ভূমিকা রাখায় লক্ষ্মীপুরে সম্মাননা প্রদান

বাংলাদেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে করোনাকালে সাহসী ভূমিকা রাখায় বাংলাদেশ জার্নালের জেলা প্রতিনিধি মো. সোহেল রানাসহ বিভিন্ন গণমাধ্যমের ৫৩ জন সাংবাদিক, ৭ জন চিকিৎসক, ২ জন নার্স এবং ৪৪টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়েছে। 

শেখ রাসেলের ৫৮তম জম্মদিন উপলক্ষে শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে স্থানীয় টাউন হল মিলনায়তনে ‘আমরা ক’জন মুজিব সেনা’ সংগঠনের আয়োজনে এ সম্মাননা দেয়া হয়।

সংগঠনটির জেলা শাখার সদস্য সভা পরিচালক কবি মোস্তবা আল মামুনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা আওয়ামীলীগ নেতা এ এফ জসীম উদ্দীন আহমেদ। প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, কে এম ইকবাল মনি, সিকদার আরাফাত হোসেন সবুজ, মো. আব্দুর রব বাবু।

বক্তারা ধর্মীয় উগ্রবাদীদের উদ্দেশ্য করে বলেন, রাজনীতির জন্য ধর্মকে ব্যবহার না করে মানুষের কল্যানে ঈমানী দায়িত্ব পালন করুন। বঙ্গবন্ধু ছিলেন মানবিক নেতা। শেখ রাসেলের শরীরের তারই রক্ত প্রবাহিত ছিল। এখন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃতে উন্নত সম্মৃদ্ধশালী বাংলাদেশ গঠনের পথে বাংলাদেশ। তাই তার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান বক্তারা।

অনুষ্ঠান শেষে প্রমান্য চিত্র “হাসিনা: এ ডটার’স টেল” প্রদর্শন করা হয়। 

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/182132/করোনাকালে-সাহসী-ভূমিকা-রাখায়-লক্ষ্মীপুরে-সম্মাননা-প্রদান