যশোরে অস্ত্র-গুলি উদ্ধার ও গাঁজাসহ যুবক আটক

যশোরে অস্ত্র-গুলি উদ্ধার ও গাঁজাসহ যুবক আটক

যশোরে অস্ত্র-গুলি উদ্ধার ও গাঁজাসহ যুবক আটক

শনিবার রাতে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

যশোর প্রতিনিধি

যশোরের বেনাপোলে চিহ্নিত বাদশা মল্লিকের বাড়িতে অভিযান চালিয়ে দুই অস্ত্র ও ৩ রাউন্ড গুলি জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব)। তবে তাকে আটক করতে পারেনি র‍্যাব-৬ এর সদস্যরা। বাদশা মল্লিক (৫০) বেনাপোল পোর্ট থানাস্থ দূর্গাপুর গ্রামের কেরামত আলীর ছেলে। 

অপর এক অভিযান অভয়নগর উপজেলার ড্রাইভারপাড়ার নূর ইসলাম মোল্লার ছেলে মাসুদ মোল্লা (৪০) কে এক কেজি গাঁজাসহ আটক করেছে তারা। 

শনিবার রাতে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুর একটার দিকে বেনাপোলে দূর্গাপুর গ্রামের বাদশা মল্লিকের বাড়িতে রাখা জ্বালানী হিসাবে শুকনা পাতার ভেতর থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ারস্যুটারগান, দুইটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তবে অভিযানে সংবাদ পেয়ে আগেই বাদশা মল্লিক পালিয়ে যায়। এই ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার দুপুর আড়াইটার দিকে নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আহাদ মোল্লার বাড়ির সামনে থেকে মাসুদ মোল্লাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় অভয়নগর থানায় একটি মামলা হয়েছে। 

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/183056/যশোরে-অস্ত্র-গুলি-উদ্ধার-ও-গাঁজাসহ-যুবক-আটক