ভাইস চেয়ারম্যানের ‘দেহরক্ষীর গুলিতে’ যুবক নিহত

ভাইস চেয়ারম্যানের ‘দেহরক্ষীর গুলিতে’ যুবক নিহত

ভাইস চেয়ারম্যানের ‘দেহরক্ষীর গুলিতে’ যুবক নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ডাকা সালিশে গিয়ে আব্দুর রশিদ নামে এক যুবক নিহত...

বাংলাদেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ডাকা সালিশে গিয়ে আব্দুর রশিদ (৩৫) নামে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। অভিযোগ, সালিশ চলাকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দেহরক্ষীর গুলিতে প্রাণ হারান তিনি।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটির চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত ১০টার দিকে মারা যান গুলিবিদ্ধ আব্দুর রশিদ।

এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

রূপগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রশিদ উপজেলার মাছিমপুরের মোল্লা বাড়ীর মৃত আব্দুল জলিলের ছেলে‌। তিনি মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য তাওলাদ হোসেনের শ্যালক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, শনিবার সন্ধ্যায় নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে মুড়াপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী আব্দুল কুদ্দস, সিরাজুল ইসলাম ও ফয়েজ আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

রাতে এ নিয়ে সালিশ ডাকেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল। এসময় সালিশে হাজির হন বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫নং ওয়াডে নির্বাচিত ইউপি সদস্য তাওলাদ হোসেন ও তার শ্যালক আব্দুর রশিদসহ আরও কয়েকজন।

এ পুলিশ কর্মকর্তার ভাষ্যমতে, এক পর্যায়ে চেয়ারম্যান শাহরিয়ারের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান তাওলাদ। তাদের থামাতে গেলে শাহরিয়ারের দেহরক্ষী জসিম রশিদকে গুলি করে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠালে রাত ১০টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালে পুলিশের পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ রাখা হয়েছে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/180582/ভাইস-চেয়ারম্যানের-দেহরক্ষীর-গুলিতে-যুবক-নিহত