দ. আফ্রিকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দ. আফ্রিকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দ. আফ্রিকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সংগঠনটির দক্ষিণ আফ্রিকা শাখা। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন...

প্রবাস ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সংগঠনটির দক্ষিণ আফ্রিকা শাখা। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধা ৭টায় জোহানেসবার্গের ফোর্ডসবার্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকা শাখা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা শেষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকায় বসবাসরত বাংলাদেশিসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা সকল প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের কল্যাণ কামনা করে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ মনির রুহের মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় দক্ষিণ আফ্রিকা শাখা আওয়ামী লীগের উপদেষ্টা আনিসুর রহমান, সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম ফারুক, সহ সভাপতি তাজুল ইসলাম (জনি), যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, দফতর সম্পাদক ইব্রাহিম সোহাগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন (বাঁধন), যুবলীগ নেতা আব্দুল খালেক, ইসমাইল মাহমুদ, ইসমাইল হোসেন, লিমন মোল্লা, হারুন, লিটন আবু সুফিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/emigration/181454/দ.-আফ্রিকায়-যুবলীগের-প্রতিষ্ঠাবার্ষিকী-পালন