জনগণের কল্যাণে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

জনগণের কল্যাণে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

জনগণের কল্যাণে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি এর রক্ষণাবেক্ষণ ও সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করতে হবে। হাওরের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার ওপর জোর দিয়ে রাষ্ট্রপতি বলেন, পর্যটকরা যাতে যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

বাংলাদেশ

জার্নাল ডেস্ক

দেশ ও জনগণের কল্যাণে আরো আন্তরিকতার সাথে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জের অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, জনপ্রিয়তা হারানোর ভয়ে মন্দ কোনো কাজে বাধা না দিলে তাতে জনপ্রিয়তা বাড়ে না, বরং কমে। রাষ্ট্রপ্রধান স্থানীয় সম্ভাবনাকে কাজে লাগাতে স্থানীয়ভাবে বিনিয়োগ বাড়ানোর ও তাগিদ দেন।

রাষ্ট্রপতি হামিদ বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি এর রক্ষণাবেক্ষণ ও সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করতে হবে। হাওরের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার ওপর জোর দিয়ে রাষ্ট্রপতি বলেন, পর্যটকরা যাতে যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

রাষ্ট্রপতি এর আগে মিঠামইন উপজেলার নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, বঙ্গভবনের সচিব এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা তার সাথে ছিলেন।

রাষ্ট্রপতি তার নিজ জেলার চলমান কিছু উন্নয়ন প্রকল্পের তদারকি করতে এবং স্থানীয় প্রতিনিধিদের সাথে মতবিনিময় করতে সাত দিনের সফরে শুক্রবার সেখানে গেছেন। আগামী ১৮ নভেম্বর ঢাকায় ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির। সূত্র: বাসস

বাংলাদেশ জার্নাল/আরকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/181442/জনগণের-কল্যাণে-আন্তরিকতার-সঙ্গে-কাজ-করার-আহ্বান-রাষ্ট্রপতির