লক্ষ্মীপুর শহরে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

লক্ষ্মীপুর শহরে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

লক্ষ্মীপুর শহরে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

বাংলাদেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে শহরে কিশোর গ্যাংয়ের মারামারির ঘটনা ঘটেছে। সোমবার রাত ১০ টার দিকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (গার্লস স্কুল) সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মারামারির সময় প্রত্যক্ষদর্শীদের মোবাইলে ১২ সেকেন্ডের একটি ভিডিও পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীদের মোবাইলে ধারনকৃত ভিডিওতে  দেখা যায়, মেহেরুন রঙের শার্ট পরা অজ্ঞাত একজন কিশোরকে ৫-৬ সদস্যের একটি কিশোর গ্যাং দল এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাথি মারে। এরমধ্যে একজনের হাতে থাকা প্লাস্টিকের জিআই পাইপ দিয়ে ওই কিশোরকে মারতে দেখা যায়। এতে আহত ওই কিশোরের নাক মুখে জখম হয়। স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। আহত কিশোরসহ তার বন্ধুরাও দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

মারামারির ঘটনার সময় হামলাকারী কিশোর গ্যাং সদস্যদের বলা কথার বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধ ছিলো তাদের। তবে শহরের প্রাণকেন্দ্রে এ ঘটনায় পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে এ ঘটনায় সড়কে পাশে থাকে এক ক্রেতার মোটরসাইকেলের গ্লাস ও পাশের একটি দোকানের বসার টুল ভেঙে গেছে। আহতদের নাম-পরিচয় জানা না গেলেও তারা লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এদিকে শহরের দক্ষিণ তেমুহনীতেও শনিবার (৯ অক্টোবর) বিকেলেও কিশোর গ্যাংয়ের একটি হামলার ঘটনা ঘটে বলে জানা যায়। স্থানীয়রা এগিয়ে আসায় ওইদিন হামলাকারীরা পালিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

নাম প্রকাশ না করার শর্তে শহরের একাধিক স্থানীয় বাসিন্দা জানান, কিশোরগ্যাং এর এসব ঘটনায় শহরবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। শহরের বিভিন্ন স্থানে প্রায়ই এধরনের হামলার ঘটনা ঘটে বলে তারা জানান।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, এসব ঘটনা কেউই জানায়নি। খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/177599/লক্ষ্মীপুর-শহরে-কিশোর-গ্যাংয়ের-তাণ্ডব