রাজশাহী মেডিকেলে আরও চারজনের মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরও চারজনের মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরও চারজনের মৃত্যু

গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও চারজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ

রাজশাহী প্রতিনিধি

গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। 

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা সংক্রমণে একজন মারা গেছেন। তিনি রাজশাহী জেলার বাসিন্দা। এছাড়া উপসর্গ নিয়ে রাজশাহীর আরও ২ জন ও নাটোরের একজন মারা গেছেন।

পরিচালক জানান,  ১৯২ শয্যার রামেক হাসপাতাল করোনা ইউনিটে মঙ্গলবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৫৪ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৫৪ জন।

বর্তমানে রাজশাহীর ২৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯ জন, নাটোরের ৭ জন, নওগাঁর ৫ জন, পাবনার ৪ জন এবং কুষ্টিয়ার ২ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৩৮ জন।করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। 

এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১১ জন। এই একদিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭ জন। এর আগে সোমবার রামেক হাসপাতাল ল্যাবে করোনার ৩৬ জনের নমুনা পরীক্ষা হয়েছে। তাতে করোনা শনাক্ত হয়নি।

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে রাজশাহী জেলার ১৯৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যেও করোনা শনাক্ত হয়েছে মাত্র ৩ জনের। পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার ১ দশমিক ৩১ শতাংশ। 

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179225/রাজশাহী-মেডিকেলে-আরও-চারজনের-মৃত্যু