হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চবি শিক্ষার্থীর মৃত্যু

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চবি শিক্ষার্থীর মৃত্যু

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চবি শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন। তার নাম রফিকুল ইসলাম (২৪)। 

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে কুমিল্লার লাকসামে হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

রফিকুলের ছোট ভাই বোরহান উদ্দিন জানান, বেশ কয়েক দিন আগে রফিকুলের কাশি হয়েছিল। পরে সুস্থ হয়ে যান। এর মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ বুকের ব্যথা হলে তাকে লাকসাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তবে পথেই তিনি মারা যান। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে চিকিৎসকেরা জানান।

এদিকে রফিকুলের মৃত্যুতে শোক জানান চবি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তারা রফিকুলের সঙ্গে নানা স্মৃতি তুলে ধরেন। রফিকুলের বন্ধু শহিদুল ইসলাম বলেন, আর কখনো রফিকুলের সঙ্গে দেখা হবে না। ভাবতেই পারছি না। কখনো গল্প, আড্ডা হবে না।

রফিকুলের মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা সিরাজ উদ দৌল্লাহও। তিনি বলেন, বড় অকালে চলে গেছেন রফিকুল। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।

রফিকুলের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ থানার উত্তর ফেনুয়া গ্রামে। বুধবার সকাল ১০ টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/education/176003/হৃদযন্ত্রের-ক্রিয়া-বন্ধ-হয়ে-চবি-শিক্ষার্থীর-মৃত্যু