ব্রাজিলের স্বাস্থ্য কর্তাদের অভূতপূর্ব কাণ্ড, বন্ধ খেলা

ব্রাজিলের স্বাস্থ্য কর্তাদের অভূতপূর্ব কাণ্ড, বন্ধ খেলা

ব্রাজিলের স্বাস্থ্য কর্তাদের অভূতপূর্ব কাণ্ড, বন্ধ খেলা

ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা শুরু থেকেই অভিযোগ করে আসছিলেন ইংল্যান্ডের প্রিমিয়ার লীগ থেকে আসা আর্জেন্টিনার এমিলিয়ানো মার্তিনেজ, ক্রিস্টিয়ান রোমেরো আর জোভান্নি লো সেলসো কোয়ারেন্টিন শর্ত মানেননি...

খেলা ডেস্ক

ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা শুরু থেকেই অভিযোগ করে আসছিলেন ইংল্যান্ডের প্রিমিয়ার লীগ থেকে আসা আর্জেন্টিনার এমিলিয়ানো মার্তিনেজ, ক্রিস্টিয়ান রোমেরো আর জোভান্নি লো সেলসো কোয়ারেন্টিন শর্ত মানেননি। তাই আজ ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তাদের খেলতে না দেওয়ার সুপারিশ করেন দেশটির স্বাস্থ্য কর্তারা।

তবে শেষমেশ তাদের নিয়েই দল সাজিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি। ম্যাচ শুরুও হয়ে গিয়েছিল ব্রাজিলের সাও পাওলোতে। খেলা শুরুর পর চলল মিনিট পাঁচেক। কিন্তু খেলার মাঝপথে হঠাৎ ব্রাজিলের জাতীয় স্বাস্থ্য তত্ত্বাবধান এজেন্সির একাধিক কর্তা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে মাঠে ঢুকে যান।

এসময় তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ তর্ক হয় আর্জেন্টাইন খেলোয়াড় ও কর্মকর্তাদের। হাতাহাতিও হয় কিছুটা। ​ঝামেলায় শেষ অবধি মাঠই ছেড়ে চলে গেছেন আর্জেন্টাইন ফুটবলাররা।

এই কাণ্ডে জন্য ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ আপাতত বন্ধ রয়েছে।

ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সির নির্দেশনা অনুয়ায়ী, ব্রাজিলিয়ান ছাড়া অন্য কেউ ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে ব্রাজিলে প্রবেশ নিষিদ্ধ। যাদের ছাড় দেওয়া হয়েছে, তাদের অবশ্যই দেশটিতে আসার পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/173182/ব্রাজিলের-স্বাস্থ্য-কর্তাদের-অভূতপূর্ব-কাণ্ড-বন্ধ-খেলা