বিতর্কিতদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ

বিতর্কিতদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ

বিতর্কিতদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ

নিজস্ব প্রতিবেদক

বিতর্কিতদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগের ৪৩ সাংগঠনিক ওয়ার্ডে নতুন সদস্য গ্রহণ ও নবায়নের জন্য ফরম বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

নাছির উদ্দীন বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করেন এবং জননেত্রী শেখ হাসিনার অনুগত তাদেরই সদস্য অন্তর্ভুক্তিতে যোগ্য বিবেচনা করতে হবে। এছাড়া সদস্য অন্তর্ভুক্তিতে যারা আন্দোলন-সংগ্রাম-লড়াইয়ের মাধ্যমে দুঃসময়ে আওয়ামী লীগের অস্তিত্ব টিকিয়ে রেখেছেন তাদেরই আমলে আনতে হবে। 

তিনি বলেন, স্থানীয় নেতৃত্বে সফলতা নির্ধারিত হবে ইউনিট পর্যায়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম যাতে কোনোভাবে প্রশ্নবিদ্ধ না হয়, এর ওপর। সমাজিক দুর্বৃত্ত ও দুষ্কৃতকারী যারা সমাজ ও জাতিকে অন্ধকারে নিমজ্জিত করছে তারা যেন কোনো অবস্থাতেই দলে অনুপ্রবেশ করতে না পারে। এ ধরনের মানুষকে যদি সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয় তাহলে ঐ ইউনিট ওয়ার্ড কমিটির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ সমশের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, শ্রম সম্পাদক আব্দুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম প্রমুখ।

বাংলাদেশ্ন জার্নাল / এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/politics/175319/বিতর্কিতদের-জন্য-আওয়ামী-লীগের-দরজা-চিরতরে-বন্ধ