সিলেটে ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

সিলেটে ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

সিলেটে ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

লালমনিরহাট প্রতিনিধি

সিলেটের ওসমানীনগর উপজেলায় ৭৫ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অভিযুক্ত সেবুল মিয়া (৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ওসমানীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সেবুল মিয়া গ্রামের মৃত মকলিছ মিয়ার পুত্র।

এর আগে বুধবার বিকাল ৪টার দিকে নির্যাতিতা মহিলা বাদি হয়ে ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধার কোন ছেলে সন্তান না থাকায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। একাই থাকতেন নিজ বাড়িতে। এই সুযোগে মঙ্গলবার ভোরে অভিযুক্ত সেবুল মিয়া বৃদ্ধার ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মহিলা স্থানীয়দের বিষয়টি অবগত করে থানায় মামলা দায়ের করলে পুলিশ বৃদ্ধাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রুহুল আমিন বলেন, বৃদ্ধা ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করলে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

থানার ওসি শ্যামল বণিক জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। বৃহস্পতিবার তাকে আদালতে নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/173537/সিলেটে-৭৫-বছরের-বৃদ্ধাকে-ধর্ষণ