গণধর্ষণের পর নদীতে ফেলে হত্যা, যুবক গ্রেপ্তার

গণধর্ষণের পর নদীতে ফেলে হত্যা, যুবক গ্রেপ্তার

গণধর্ষণের পর নদীতে ফেলে হত্যা, যুবক গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় প্রায় এক বছর আগে মানসিক ভারসাম্যহীন এক নারীকে (২৫) গণধর্ষণের পর নদীতে ফেলে হত্যা মামলায় সোলায়মান আলী (২২) নামে এক আসামিকে গ্রেপ্তার...

বাংলাদেশ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় প্রায় এক বছর আগে মানসিক ভারসাম্যহীন এক নারীকে (২৫) গণধর্ষণের পর নদীতে ফেলে হত্যা মামলায় সোলায়মান আলী (২২) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেপ্তার সোলায়মান আলী নীলফামারীর ডিমলা থানার খড়িবাড়ি গ্রামের মো. নুর হোসেনের ছেলে।

শনিবার পিবিআইয়ের এসআই  মোশারফ হোসেন জানান, সোলায়মান ও তার সহযোগীরা উপজেলার উলুখোলা এলাকায় কেটুন ইউনিলিভার নামের একটি কারখানায় নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরি করত। ওই নারী উপজেলার মধ্য পানজোরা গ্রামের বাড়ি থেকে গত বছরের ২৩ জুন সকালে ওই কারখানায় চাকরি খুঁজতে যান। পরে সোলায়মান তাকে চাকরির প্রলোভন দেখিয়ে কারখানার পাশে তাদের মেসে নিয়ে যায় এবং সোলায়মানসহ কয়েকজন তাকে পালাক্রমে ধর্ষণ করে।

পরবর্তীতে ভুক্তভোগীকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে একটি সিএনজি ভাড়া করে উলুখোলা সেতুতে নিয়ে যায়। সেখানে আসামিরা তাকে সেতুর রেলিংয়ের উপর দিয়ে বালু নদীতে ফেলে দেয়। এর দুইদিন পর ২৫ জুন স্থানীয় নগরভোলা সহুরা ঘাট এলাকায় তার লাশ ভেসে উঠে।

খবর পেয়ে ওই নারীর বড় বোন মরদেহটি শনাক্ত করেন। এ ব্যাপারে ২৬ জুন কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়। মামলা দায়েরের ১মাস পর মামলাটি গাজীপুরের পিবিআই’র কাছে হস্তান্তর করা হয়।

দীর্ঘ তদন্তের পর অভিযান চালিয়ে গত ২ সেপ্টেম্বর নীলফামারীর ডিমলা থানার পশ্চিম খড়িবাড়ী গ্রামে সোলায়মানকে তার শ্বশুড় বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। ৩ সেপ্টেম্বর ধর্ষণ ও হত্যার ঘটনায় সোলায়মান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে ধর্ষণ ও হত্যার সকল তথ্য প্রদান করে।

পিবিআইয়ের জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তার সোলায়মান। ওই ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তার কাজ করছে পিবিআই।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/173042/গণধর্ষণের-পর-নদীতে-ফেলে-হত্যা-যুবক-গ্রেপ্তার