সিংহের অশান্তির দিনে মিথুনের প্রেম বৃদ্ধি

সিংহের অশান্তির দিনে মিথুনের প্রেম বৃদ্ধি

সিংহের অশান্তির দিনে মিথুনের প্রেম বৃদ্ধি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে।

নিজস্ব প্রতিবেদক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।   মেষ: নতুন কোনও কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। আজ পরিবারে কারোর ব্যবহার আপনার খুব ভাল লাগবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

বৃষ: অতিরিক্ত জেদ আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম একটু কম হতে পারে।    

মিথুন: কর্মক্ষেত্রে কোনও মহিলার জন্য উন্নতি ঘটতে পারে। সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

কর্কট: আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাধতে পারে। কাজে ভুল হওয়ার যোগ রয়েছে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।   সিংহ: সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কন্যা: আজ আপনার ব্যবহার কারও যন্ত্রণার কারণ হবে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজ শুরু হবে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা।

তুলা: আজ কোনও এক সময় অর্থক্ষতি হবার সম্ভাবনা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা করলেও ব্যবসায় কোনও সাফল্য পাবেন না।

বৃশ্চিক: আজ আপনার রসিকতা অপরের ক্ষতি করতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।    

ধনু: প্রতিবেশীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি কমতে পারে।    

মকর: ভাগ্য উন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা বা লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা করতে পারেন।

কুম্ভ: একটু চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। নিকট কোথাও ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব নিতে হতে পারে।

মীন: যন্ত্রণার উপশম হতে পারে। প্রেমে বিবাদ মিটে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/173314/সিংহের-অশান্তির-দিনে-মিথুনের-প্রেম-বৃদ্ধি