অতিরিক্ত যৌন উত্তেজক সেবনে ঢাকার ব্যবসায়ীর মৃত্যু

অতিরিক্ত যৌন উত্তেজক সেবনে ঢাকার ব্যবসায়ীর মৃত্যু

অতিরিক্ত যৌন উত্তেজক সেবনে ঢাকার ব্যবসায়ীর মৃত্যু

তিনি মাঝে মধ্যেই ব্যবসায়িক কাজের কথা বলে রাতে বাড়িতে ফিরতেন না

বাংলাদেশ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মৃত ব্যক্তির দেলোয়ার হোসেন বাবুর (৫০) বাড়ি ঢাকার ওয়ারী এলাকায়। তিনি পেশায় একজন ইলেকট্রনিক ব্যবসায়ী। 

শুক্রবার ভোর ৫টার দিকে যৌনপল্লীর এক ঘরে এ ঘটনা ঘটে। 

এ তথ্য নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, “আমাদের ধারণা অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে তিনি মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।”

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে যৌনপল্লীতে যান দেলোয়ার হোসেন।  তিনি স্থানীয় এক দোকান থেকে যৌন উত্তেজক ওষুধ কিনে সেবন করেন। এরপর ভোর ৪টার দিকে পল্লীর এক ঘরে প্রবেশ করেন। এতে প্রেসার বেড়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার অবস্থা বেগতিক হয়ে পড়লে ওই ঘরের যৌনকর্মী আশপাশের লোকজনকে ডাকাডাকি করেন। এ সময় কয়েকজন এসে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গোয়ালন্দ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চন্দন কুমার বলেন, “ভোর ৫টা ৪০ মিনিটে ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরে আমরা বিষয়টি পুলিশকে জানাই। ”

দেলোয়ার হোসেনের স্ত্রী পুলিশকে জানান, তার স্বামী হার্টের রোগী ছিলেন। বুকে রিং পরানো রয়েছে। তবে তিনি মাঝে মধ্যেই ব্যবসায়িক কাজের কথা বলে রাতে বাড়িতে ফিরতেন না।”

গোয়ালন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান শামীম আহমেদ বলেন, “আমরা হাসপাতালে গিয়ে মৃত ব্যক্তির পকেট থেকে তার ব্যক্তিগত মোবাইল ফোন উদ্ধার করে পরিবারকে খবর দেই। শুক্রবার দুপুর ১২টার দিকে মৃতের স্ত্রী, দুই ছেলেমেয়ে ও অন্যান্য স্বজন থানায় আসেন।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/172894/অতিরিক্ত-যৌন-উত্তেজক-সেবনে-ঢাকার-ব্যবসায়ীর-মৃত্যু