চট্টগ্রামে এবার নালায় পড়ে ছাত্রী নিখোঁজ

চট্টগ্রামে এবার নালায় পড়ে ছাত্রী নিখোঁজ

চট্টগ্রামে এবার নালায় পড়ে ছাত্রী নিখোঁজ

চট্টগ্রাম নগরীতে নালায় পড়ে সেহেরীন মাহবুব সাদিয়া (১৯) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছে।

বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরীতে নালায় পড়ে সেহেরীন মাহবুব সাদিয়া (১৯) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছে। সোমবার রাত ১০টার দিকে  নগরের আগ্রাবাদের মাজার গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নগরের ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী চশমা কিনে মামার সঙ্গে বাসায় ফিরছিল। ফুটপাত দিয়ে হাঁটার সময় নালায় পরে নিখোঁজ হয়। তাদের বাসা নগরের হালিশহর এলাকায়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা ছয়টি গাড়ি ও স্কেভেটর নিয়ে কাজ করছে।  সোমবার দিবাগত রাত দেড়টা পর্যন্ত ওই ছাত্রীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ওই নালায় আবর্জনার স্তূপ জমে থাকতে দেখা গেছে। আবর্জনার স্তূপের নিচে পানি আছে। এ কারণে ময়লায় পড়ে ওই ছাত্রী তলিয়ে যেতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সোমবার রাতে নগরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ছিল। এ কারণে নালায় স্রোত থাকতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

চট্টগ্রাম ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা কফিল উদ্দিন রাত সাড়ে ১২টার দিকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গেছে। ডুবুরি দল কাজ করছে।

গত ২৫ আগস্ট চশমা খালে পা পিছলে পড়ে নিখোঁজ হন সালেহ আহমদ নামে এই ব্যবসায়ী। এত দিনেও তার খোঁজ পাওয়া যায়নি।  গত ছয় বছরে নালা-নর্দমা ও খালে পড়ে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন মারা যান গত ৩০ জুন। ওই দিন নগরের মেয়র গলি এলাকায় চশমা খালে পড়ে সিএনজিচালক ও এক যাত্রীর মৃত্যু হয়।

বাংলদেশ জার্নাল/জেবি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/175856/চট্টগ্রামে-এবার-নালায়-পড়ে-ছাত্রী-নিখোঁজ