অন্য রাজনৈতিক দলের সাথেও বসবে বিএনপি

অন্য রাজনৈতিক দলের সাথেও বসবে বিএনপি

অন্য রাজনৈতিক দলের সাথেও বসবে বিএনপি

রাজনীতি

নির্বাহী কমিটির বৈঠকের পর দলটির সাথে যুক্ত অন্য রাজনৈতিক দলের সঙ্গেও বসার কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার নেতাদের সাথে ধারাবাহিক বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

বৈঠক প্রসঙ্গে মির্জা ফখরুল জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং সাংগঠনিক বিষয়ে আলোচনা করেছেন। এটাই আজকের আলোচনার বিষয়বস্ত ছিলো। আগামীকাল বুধবার এবং বৃহস্পতিবারও আলোচনা হবে। এরপর আমরা হয়তো আমাদের সঙ্গে যারা যুক্ত আছেন তাদের সঙ্গে কথা বলতে পারি।

তিনি বলেন, আমাদের কার্যনির্বাহী পরিষদের যে ধারাবাহিক সভা হলো, সেখানে দেশে যে অনির্বাচিত, দখলদারী সরকার গণতন্ত্রকে ধ্বংস করবার যে শাসন এবং একদলীয় শাসন প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে এরা এগোচ্ছে- এবিষয় নিয়ে আমাদের সদস্যরা আলোচনা করছেন।

বিকেল ৪টা থেকে রাত ৯ পর্যন্ত ৫ ঘন্টা এই রুদ্ধদ্বার বৈঠক হয়। প্রথম দিনে বৈঠকে ঢাকা ও ফরিদপুর বিভাগের নির্বাহী কমিটির সদস্যরা অংশ নেন। ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে বুধবার চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভাগ এবং বৃহস্পতিবার খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগে নির্বাহী কমিটির সদস্যদের সাথে বৈঠক করবে বিএনপি।

বাংলাদেশ জার্নাল / কেএস / এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/politics/175057/অন্য-রাজনৈতিক-দলের-সাথেও-বসবে-বিএনপি