একই দিনে এক পরিবারের ৩ জনের মৃত্যু

একই দিনে এক পরিবারের ৩ জনের মৃত্যু

একই দিনে এক পরিবারের ৩ জনের মৃত্যু

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাসিন্দা সাজিদুর রহমান ওরফে আরজু (৮২) মিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাসিন্দা সাজিদুর রহমান ওরফে আরজু (৮২) মিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই সংবাদ শুনে তার মেয়ে সুরাইয়া আক্তার (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মায়ের মৃত্যুর খবর পেয়ে সুরাইয়ার মেয়ে অসুস্থ সৈয়দা উলফাত (১২) আরাও মারা যায়।

একই দিনে একই পরিবারের তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এই পরিবারটি চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের বাসিন্দা।   হবিগঞ্জের চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরাইয়া আক্তার ও তার মেয়ে সৈয়দা উলফাত কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন।

এলাকাবাসীর জানায়, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান সাজিদুর রহমান। এ দুঃসংবাদ শুনে দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সুরাইয়া আক্তার (৪৫)। মায়ের মৃত্যু সংবাদ সয্য করতে না পেরে বিকেলের দিকে মারা যায় সৈয়দা উলফাত (১২)।

চুনারুঘাট উবাহাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রজব আলী বলেন, ৯ ঘণ্টার ব্যবধানে একে একে পরিবারের তিনজনের মৃত্যুতে এলাকাবাসী হতবিহ্বল হয়ে পড়েছে। মঙ্গলবার মাগরিবের নামাজের পর স্থানীয় শ্রীকুটা হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেবি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/176007/একই-দিনে-এক-পরিবারের-৩-জনের-মৃত্যু