দ্বিতীয় অভিষেকে রোনালদোর জোড়া গোল

দ্বিতীয় অভিষেকে রোনালদোর জোড়া গোল

দ্বিতীয় অভিষেকে রোনালদোর জোড়া গোল

ঘরের ছেলে ঘরে ফিরেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে নিজের দ্বিতীয় অভিষেকে জোড়া গোল করলেন রোনালদো। নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়ে তার দলও জিতল ৪-১ গোলের ব্যবধানে...

খেলাধুলা

ক্রীড়া ডেস্ক

ঘরের ছেলে ঘরে ফিরেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে নিজের দ্বিতীয় অভিষেকে জোড়া গোল করলেন রোনালদো। নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়ে তার দলও জিতল ৪-১ গোলের ব্যবধানে।

দল বদলের শেষ দিকে নাটকীয়ভাবে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরা রোনালদোর দ্বিতীয় অভিষেক হয় শনিবারই। ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচ নিয়ে ম্যানইউর সমর্থকরা ছিলেন বেশ উচ্ছ্বসিত। রোনালদো তাদের হতাশ করেননি। করেছেন জোড়া গোল। এ ম্যাচ জিতে ম্যানচেস্টার ইউনাইটেড উঠে গেছে পয়েন্ট তালিকার শীর্ষে। চার ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট।

রোনালদোকে দলে পেয়ে ম্যানইউর খেলোয়াড়রা উজ্জীবিত ফুটবল খেলেছেন। এছাড়া মাঠে রোনালদোর উপস্থিতি ছিল বেশ সপ্রতিভ। তিনি দুটি গোল করা ছাড়াও বেশ ভাল খেলেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত লড়াই করেছেন সমানতালে। কেন তাকে বিশ্বসেরাদের একজন বলা হয় তার প্রমাণ দিয়েছেন প্রথম ম্যাচেই। সাধারণত নতুন কোন দলে যোগ দিলে খেলোয়াড়দের মানিয়ে নিতে কিছুটা সময় লাগে। 

কিন্তু রোনালদোর তা লাগেনি। সহখেলোয়াড়দের সাথে তার বোঝাপড়া বেশ ভালই মনে হয়েছে প্রথম ম্যাচ হিসেবে। প্রথম গোলে কিছুটা ভাগ্যের সহায়তা থাকলেও দ্বিতীয় গোলটি ছিল অসাধারণ। প্রথমার্ধের ইনজুরি টাইমে রোনালদো করেন প্রথম গোল। ম্যাসন গ্রিনউড পেনাল্টি বক্সের বাইরে থেকে শট নিলে সেটি গোলরক্ষক ফ্রেডি উডম্যান ঠিক মতো ধরতে ব্যর্থ চলে সামনের দিকে এবং রোনালদো দৌড়ে গিয়ে ট্যাপ করে জালে পাঠিয়ে দেন।

তার গোলের সাথে সাথে উল্লাসে মেতে ওঠে সমর্থকরা। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে নিউক্যাসল গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠে এবং এতে সফলও হয় তারা। ৫৬ মিনিটে ম্যানকিলো গোল করে সমতা ফেরান। সমতা ফেরার পর আবার গোলের জন্য আক্রমণ শুরু করে ম্যানইউ এবং একে একে তিনটি গোল করে বড় জয় নিশ্চিত করে। ৬২ মিনিটে গোল করে ম্যানইউকে আবারও এগিয়ে দেন রোনালদো।

বাম প্রান্ত দিয়ে বল নিয়ে ঢুকে দুইজন ডিফেন্ডারকে কাটিয়ে দ্বিতীয় গোলটি করেন রোনালদো। ৮০ মিনিটে ব্রুনো ফার্নান্ডেজ করেন তৃতীয় গোল। পেনাল্টি বক্সের বাইরে থেকে নেয়া দারুণ এক শটে নিতে গোলটি করেন। ম্যানইউর হয়ে গোলের হালি পূর্ণ করেন জেসে লিংগার্ড। ইনজুরি টাইমে পেনাল্টি বক্সের ভেতর থেকে প্লেসিং শটে তিনি গোলটি করেন এবং ম্যানইউর সহজ জয় নিশ্চিত হয়।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/173870/দ্বিতীয়-অভিষেকে-রোনালদোর-জোড়া-গোল