একটানা ৯ দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

একটানা ৯ দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

একটানা ৯ দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে (২৬) আটকে রেখে পর টানা নয় দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বাংলাদেশ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে (২৬) আটকে রেখে পর টানা নয় দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে পার্শ্ববর্তী হাইমচর উপজেলার আলগী এলাকা থেকে অভিযুক্ত ব্যক্তি হাবিব খানকে গ্রেফতার করে পুলিশ। আদালতের মাধ্যমে শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ধর্ষণের শিকার গৃহবধূর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূকে মাসখানেক আগে থেকে মোবাইল ফোনে বিরক্ত করে আসছিল অভিযুক্ত হাবিব খান। গত ১০ সেপ্টেম্বর ফরিদগঞ্জ উপজেলার শোভান গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। বিষয়টি জানতে পেরে হাবিব তার এক সহযোগীকে নিয়ে ১২ সেপ্টেম্বর ভোরে ওই গৃহবধূর বাবার বাড়ির পাশে ওঁৎ পেতে থাকে। ভোরে ওই গৃহবধূ হাঁটতে বের হলে তাকে একটি সিএনজিচালিত অটোবাইকে তুলে নিয়ে যান এবং হাইমচরের আলগী বাজার এলাকায় একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই গৃহবধূ বৃহস্পতিবার সকালে কৌশলে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে আসেন।

খোঁজ নিয়ে জানা যায়, অভিযুক্ত হাবিব খান বাবু উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের পুর্ব ধানুয়া গ্রামের ওয়ারিশ খায়ের বাড়ির খোরশেদ আলমের ছেলে। পেশায় তিনি একজন অটোবাইক চালক। তবে তিনি নিজেকে মানুষের কাছে একেক সময় একেক পরিচয় দিতেন। কৌশলে বিভিন্ন নারীর সঙ্গে প্রতারণার আশ্রয় নিয়ে মুঠোফোনে প্রেমের অভিনয় করে স্থাপন করতেন অবৈধ সর্ম্পক। এক পর্যায়ে পরকীয়ায় জড়াতেন। তাতে একাধিক নারীর সংসার ভাঙার ঘটনা ঘটেছে।

পড়ে ভুক্তভোগীর বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ মামলা করেন। এরপর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত হাবিব খানকে হাইমচর উপজেলার আলগী এলাকা থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ভুক্তভোগীর বাবা মামলা করার পর অভিযুক্ত হাবিব খানকে গ্রেফতার করা হয়। শুক্রবার চাঁদপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/175460/একটানা-৯-দিন-আটকে-রেখে-গৃহবধূকে-ধর্ষণ