এবার নতুন খবরে অপু বিশ্বাস

এবার নতুন খবরে অপু বিশ্বাস

এবার নতুন খবরে অপু বিশ্বাস

ঢাকা চলচ্ছিত্রের লাস্যময়ী অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল অনেক সিনেমা।

বিনোদন ডেস্ক

ঢাকা চলচ্ছিত্রের লাস্যময়ী অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল অনেক সিনেমা। হয়তো এ কারণেই অপু বিশ্বাসকে ‘ঢালিউড কুইন’ বলা হয়। বর্তমানে সিনেমার পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন এই নায়িকা।

এর আগে চলতি মাসের শুরুর দিকে ওয়ালমার্টের শুভেচ্ছাদূত হয়েছিলেন নায়িকা। এবার সেই প্রতিষ্ঠানের হয়ে বিজ্ঞাপনচিত্র নিয়ে হাজির হচ্ছেন অপু বিশ্বাস।

রাজধানীর হাতিরঝিলে অবস্থিত প্রিয়াংকা শুটিং স্পটে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। অপু বিশ্বাস ছাড়া এতে আরও মডেল হয়েছেন হেদায়েত উল্লাহ তুর্কী, রফিক মিন্টু, এরশাদ মন্ডল।

এটি নির্মাণ করছেন হেদায়েত উল্লাহ তুর্কী। এর আগে তিনি নাটক নির্মাণের পাশাপাশি অভিনয় করলেও এবারই প্রথমবার বিজ্ঞাপন নির্মাণ করছেন। আর এতে তার সহযোগী নির্মাতা হিসেবে কাজ করছেন পরিচালক স্বপন বিশ্বাস।

নায়িকা বলেন, ওয়ালমার্টকে দেয়ার জন্য তাদের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্যে এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।

হেদায়েত উল্লাহ তুর্কী বলেন, ওয়ালমার্ট ইলেক্ট্রিক অ্যান্ড ইলেকট্রনিকস-এর জন্য অনেকগুলো বিজ্ঞাপন নির্মাণ করবো। যাতে এর সকল পণ্য সারা বিশ্বে সুনামের সাথে পরিচিত হয়।

সম্প্রতি অপু বিশ্বাস ‘ঈষা খা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমার নায়ক বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন

বাপ্পীকে বিয়ে করছেন অপু বিশ্বাস!

এ কী হাল অপু বিশ্বাসের?

ফের আড়ালে চলে যাচ্ছেন অপু বিশ্বাস

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/entertainment/175199/এবার-নতুন-খবরে-অপু-বিশ্বাস