ম্যাক্সি পড়ে চুরি করেও ধরা জাকারিয়া

ম্যাক্সি পড়ে চুরি করেও ধরা জাকারিয়া

ম্যাক্সি পড়ে চুরি করেও ধরা জাকারিয়া

চট্টগ্রাম প্রতিনিধি|.

২০ বছর বয়সী মো. জাকারিয়া একজন পেশাদার চোর। মেয়েদের ম্যাক্সি পড়ে চুরি করতে গিয়েছিলেন তিনি। ৪টি মোবাইল চুরিও করেছেন। কাজ শেষ করে বাসায় নিরাপদে ফিরেও আসেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। সিসিটিভি ভিডিও ফুটেজ দেখে তাকে শনাক্ত করে পুলিশ।

বুধবার চট্টগ্রামের পাহাড়তলী থানার বিটাক এলাকা থেকে মো. জাকারিয়া (২০) নামে ওই ছদ্মবেশী চোরকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জাকারিয়া নগরের সাগরিকা বিটাক এলাকায় থাকেন। এ ঘটনায় মো. আমির আহাম্মদ (৩৮) নামের তার আরেক সহযোগীকেও গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ২২ আগস্ট গভীর রাতে মেয়েদের ম্যাক্সি পড়ে নগরের পাহাড়তলীতে একটি ঘরে চুরি করতে যায় জাকারিয়া। ওই ঘর থেকে সে ৪টি মোবাইল চুরি করে। এ ঘটনায় লক্ষী মহাজন বাদী হয়ে মামলা করেন থানায়। এরপর সিসিটিভি ফুটেজ দেখে পাহাড়তলী থানা পুলিশ তাকে শনাক্ত করে। ওইদিনই তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুসারে বাকি ৩টি মোবাইল ফোনসহ ক্রেতা মো. আমিরকে গ্রেপ্তার করে পুলিশ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর বলেন, ভুক্তভোগীর অভিযোগ পেয়ে বিষয়টি আমি নিজে মনিটরিং করেছি। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখা যায় ম্যাক্সি পরিহিত চোর প্রকৃত অর্থে পুরুষ। গ্রেপ্তার দুজনকে নিয়মিত মামলায় আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/172775/ম্যাক্সি-পড়ে-চুরি-করেও-ধরা-জাকারিয়া