বগুড়ায় ছাত্রীদের গণিতের ক্লাসে নাগিন ড্যান্স ও অশ্লীল ছবি

বগুড়ায় ছাত্রীদের গণিতের ক্লাসে নাগিন ড্যান্স ও অশ্লীল ছবি

বগুড়ায় ছাত্রীদের গণিতের ক্লাসে নাগিন ড্যান্স ও অশ্লীল ছবি

৩৫ জন ছাত্রী ও তাদের অভিভাবকরা বিব্রত ও আতঙ্কিত হয়ে পড়েছেন

​বগুড়া প্রতিনিধি

বগুড়ার বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রীদের জুম ক্লাস চলাকালে নাগিন ড্যান্স ও অশ্লীল ছবি দেখানোর অভিযোগ উঠেছে।  এতে ৩৫ জন ছাত্রী ও তাদের অভিভাবকরা বিব্রত ও আতঙ্কিত হয়ে পড়েছেন। 

গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যার এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় মোবাইল ফোনে অনলাইনে ক্লাস নিচ্ছিলেন স্কুলের গণিত বিভাগের শিক্ষক সাকিব হাসান। ক্লাস শুরুর পরপরই কে বা কারা জুমে ঢুকে পড়ে। প্রথমে নাগিন ড্যান্স দেখায়। এরপর দু’বার অশ্লীল ছবি দেখায়।

এ সময় ছাত্রী ও পাশে থাকা বাবা-মা বিব্রতবোধ করে ফোন বন্ধ করেন। ছাত্রীরা দৃষ্টি আকর্ষণ করলে স্যার ওই ব্যক্তিকে ব্লক করে দেন।

এক নারী অভিভাবক বলেন, মেয়ে জুমে গণিত ক্লাস করার সময় পাশে ছিলাম। শিক্ষকের আইটি সম্পর্কে ভালো ধারণা থাকা উচিত। শিক্ষার্থীরা জুমে প্রবেশ করলে তাদের নাম ও রোল দেখা যায়। অথচ অন্য ব্যক্তি কীভাবে জুমে ঢুকে অশ্লীল ছবি দিল তা নিয়ে অভিভাবকরা লজ্জিত, চিন্তিত ও বিব্রত।

অভিভাবকরা জানান, এমন ঘটনা ঘটলে তারা তাদের সন্তানদের জুম ক্লাসে পাঠাবেন না। তারা এ ব্যাপারে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে জানতে বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক সাকিব হাসানের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি। 

কলেজের অধ্যক্ষ মুহা. মুস্তাফিজার রহমান জানান, শিক্ষক সাকিব হাসান তাকে জানিয়েছেন, কে বা কারা জুমে ঢুকে শুধু মিউজিক বাজিয়েছিল। তিনি সঙ্গে সঙ্গে তাকে ব্লক করে দিয়েছেন। কোনো অশ্লীল ছবি দেখতে পাননি। এ ব্যাপারে পুরো ঘটনা জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/175461/বগুড়ায়-ছাত্রীদের-গণিতের--ক্লাসে-নাগিন-ড্যান্স-ও-অশ্লীল-ছবি