স্বেচ্ছাসেবক লীগ নেতার নাক ফাটালেন আ'লীগ নেতা

স্বেচ্ছাসেবক লীগ নেতার নাক ফাটালেন আ'লীগ নেতা

স্বেচ্ছাসেবক লীগ নেতার নাক ফাটালেন আ'লীগ নেতা

বাংলাদেশ

জার্নাল ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর বিরুদ্ধে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ১ লাখ টাকা আত্মসাৎ ও টাকা চাওয়ার অপরাধে তাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে তার টাকা ফেরত পেতে প্রধানমন্ত্রীর সহায়তা চান ভুক্তভোগী স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. বাচ্চু মোল্লা। বাচ্চু মোল্লা উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

সংবাদ সম্মেলনে বাচ্চু মোল্লা লিখিত বক্তব্যে বলেন, আমি পেশায় একজন পোলট্রি খামারি। পূর্বপরিচয়ের সূত্র ধরে ২০ মাস আগে মোহাম্মদ আলী মোল্লা বালুর ব্যবসার কথা বলে আমার কাছে ১ লাখ টাকা ধার চান। সরল বিশ্বাসে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম মণ্ডলের মধ্যস্থতায় মোহাম্মদ আলীকে ১ লাখ টাকা প্রদান করি। কিন্তু শর্ত ছিল তিনি ব্যবসায় লাভের একটা অংশ তাকে নিয়মিত প্রদান করবেন। কিন্তু বহুবার সময় নিয়েও তিনি আমাকে একটি টাকাও দেননি। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় তার সঙ্গে আমার দেখা হয়। এ সময় আমি তার কাছে পাওনা টাকার কথা বললে তিনি আমাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকেন। এতে আমার নাকমুখ দিয়ে রক্ত বের হয়। পরে স্থানীয় কয়েকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যান।

এদিকে সব অভিযোগ অস্বীকার করে মোহাম্মদ আলী দাবি করেন, বাচ্চু মোল্লা নামের কোনো স্বেচ্ছাসেবক লীগের নেতাকে তিনি চেনেন না। টাকা-পয়সা লেনদেনের অভিযোগ ভিত্তিহীন।

তবে তিনি উল্টো অভিযোগ করে বলেন, ওই ছেলেই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে।

এর আগে ২৬ আগস্ট এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় সাধারণ ডায়েরি করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/172169/স্বেচ্ছাসেবক-লীগ-নেতার-নাক-ফাটালেন-আলীগ-নেতা