এক রশিতে ঝুলন্ত নবদম্পতির লাশ উদ্ধার

এক রশিতে ঝুলন্ত নবদম্পতির লাশ উদ্ধার

এক রশিতে ঝুলন্ত নবদম্পতির লাশ উদ্ধার

ঢাকার আশুলিয়ায় এক রশিতে ঝুলন্ত অবস্থায় একটি কক্ষ থেকে নবদম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বাংলাদেশ

সাভার প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় এক রশিতে ঝুলন্ত অবস্থায় একটি কক্ষ থেকে নবদম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর মধ্যপাড়া এলাকার ফজর আলী বয়াতির ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নবদম্পতি কুষ্টিয়া থেকে পালিয়ে এসে আশুলিয়ার ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় একটি ছোট কক্ষ ভাড়া নিয়েছিলেন বলে জানান পুলিশ।

নিহতরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী থানার মনোহরপুর গ্রামের হাতেম আলীর ছেলে টুটুল (২৭) ও একই জেলার ইসলামি বিশ্ববিদ্যালয় থানার চররাধানগর গ্রামের বাদল আলীর মেয়ে মারিয়া খাতুন (১৫)। টুটুলের গ্রামের বাড়িতে স্ত্রী ও দুই সন্তান রয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ২২ জুন মারিয়া নিখোঁজ হয়। পরে ২৪ জুন মারিয়ার পরিবার ইসলামি বিশ্ববিদ্যালয় থানায় মেয়ে নিখোঁজের একটি অভিযোগ দায়ের করেন। 

ধারণা করা হচ্ছে তাদের দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এরই সূত্রে তারা পালিয়ে গত ১৯ জুলাই আশুলিয়ার ওই এলাকায় ডেন্ডাবর মধ্যপাড়ার ফজর আলী বয়াতির বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতে থাকে। 

পরে বুধবার সন্ধ্যায় তাদের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিউল্লাহ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে- টুটুল ও মারিয়া তাদের এলাকা থেকে পালিয়ে এসে এখানে বসবাস শুরু করেন। 

ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পর মারা যাওয়ার কারণ নিশ্চিত হওয়া যাবে। 

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/170200/এক-রশিতে-ঝুলন্ত-নবদম্পতির-লাশ-উদ্ধার