সন্ধ্যায় আটক চয়নিকা, মুক্ত হচ্ছেন রাতে

সন্ধ্যায় আটক চয়নিকা, মুক্ত হচ্ছেন রাতে

সন্ধ্যায় আটক চয়নিকা, মুক্ত হচ্ছেন রাতে

চলচ্চিত্র পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হলেও তাকে সেখানে আটক রাখা হচ্ছে না। জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হবে।

নিজস্ব প্রতিবেদক

চলচ্চিত্র পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হলেও তাকে সেখানে আটক রাখা হয়নি। জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) হারুন অর রশিদ।

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ডিএমপির ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

হারুন অর রশিদ বলেন, আমরা চয়নিকা চৌধুরীকে পরিবারের জিম্মায় দেব। যে কোন সময় গোয়েন্দা পুলিশ ডাকলে তিনি আমাদের কাছে এসে তথ্য দেবেন।

ডিবির এই কর্মকর্তা আরো বলেন, চয়নিকা সম্পর্কে বেশ কিছু তথ্য পেয়েছিলাম। সে সব তথ্যের ভিত্তিতে আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসি।

পরীমনির সঙ্গে এক পুলিশ কর্মকর্তার সময় কাটানোর ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি সেটার উত্তর না দিয়েই চলে যান।

প্রসঙ্গত, গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তার সঙ্গে পরীমনির এমন ঘনিষ্ঠতা রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সেই কর্মকর্তা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় মূল অভিযুক্ত নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক মামলার তদন্তের তত্ত্বাবধায়ক (সুপারভাইজার)। তাই বিষয়টি নিয়ে পুলিশ ও সরকারের গোয়েন্দা দপ্তরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন

কে এই চয়নিকা চৌধুরী?

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

পরীকাণ্ডে নজরদারিতে কে সেই প্রভাবশালী নারী?

বাংলাদেশ জার্নাল/এফজেড/আর/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/entertainment/169626/সন্ধ্যায়-আটক-চয়নিকা-মুক্ত-হচ্ছেন-রাতে