চিকিৎসা নিতে এসে যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী

চিকিৎসা নিতে এসে যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী

চিকিৎসা নিতে এসে যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ...

বাংলাদেশ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৯ আগস্ট) ভুক্তভোগীর বোন এ ঘটনার বিচার চেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম আকাশ। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্লিনার পদে কর্মরত। ঘটনার পর থেকে তাকে হাসপাতালে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে। তার ব্যবহৃত মুঠোফোনও বন্ধ পাওয়া গেছে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বোন রত্না বলেন, গত শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় আমার বোন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ডাক্তার তাকে ভর্তি দেন। পরে আমার বোনকে ট্রলিতে করে দোতলায় ওয়ার্ডে নেয়ার সময় সিঁড়িতে রেখে শ্লীলতাহানি করে আকাশ।

তিনি বলেন, আমি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছি। এর সুষ্ঠু বিচার চাই। ডাক্তার বলেছে ছুটি নিয়ে তাকে নিয়ে বাড়িতে চলে আসতাম, তাই চলে আসছি।

এ বিষয়ে কথা বলতে চাইলে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোনাস বলেন, সাংবাদিকদের সাথে কথা বলার অনুমতি কর্তৃপক্ষ আমাদেরকে দেয়নি। আপনারা স্বাস্থ্য কর্মকর্তার সাথে কথা বলুন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেনের অফিসে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে তার মুঠোফোনে কল দিলেও তিনি ফোন ধরেননি।

এ ঘটনার ব্যাপারে চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ বলেন, আমি ঘটনাটি শুনেছি। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/172284/চিকিৎসা-নিতে-এসে-যৌন-হয়রানির-শিকার-স্কুলছাত্রী