গাজীপুরে কারখানা শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

গাজীপুরে কারখানা শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

গাজীপুরে কারখানা শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

স্বামী তাকে ডেকে নিয়ে শিশু শিক্ষা স্কুলের সামনে রেখে চলে যায়। কিছুক্ষণ পর ওই নারী শ্রমিককে জোরপূর্বক ধরে স্কুলের পেছনে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে এক কারখানা শ্রমিককে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় তিনজনকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন ভূক্তভোগী ওই নারী।

অভিযুক্তরা হলেন- শান্ত মিয়া (২২), রিফাত (২১) ও নাঈম (১৯) । অভিযুক্ত শান্ত শ্রীপুরের ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে, রিফাত মইজ উদ্দিনের ছেলে ও নাঈম আব্দুল খালেকের ছেলে।

অভিযোগে জানা গেছে, চার বছর আগে সোহেল রানা নামে এক ছেলের সাথে তার বিয়ে হয়। চার বছরের কন্যাকে নিয়ে শ্রীপুর উপজেলায় ভাড়া থাকেন ওই নারী। সম্প্রতি তার স্বামীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। শুক্রবার রাত ১১টার দিকে তার স্বামী তাকে ডেকে পার্শ্ববর্তী নয়নপুরের জাহাঙ্গীর মাস্টার শিশু শিক্ষা স্কুলের সামনে রেখে চলে যায়। কিছুক্ষণ পর ওই নারী শ্রমিককে জোরপূর্বক ধরে স্কুলের পেছনে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, ভিকটিম নিজেই ঘটনাস্থল থেকে ফিরে এসে অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় রাতে মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/172176/গাজীপুরে-কারখানা-শ্রমিককে-সংঘবদ্ধ-ধর্ষণ