নামে রিয়েল এস্টেট কোম্পানি, বিক্রি হচ্ছে মদ!

নামে রিয়েল এস্টেট কোম্পানি, বিক্রি হচ্ছে মদ!

নামে রিয়েল এস্টেট কোম্পানি, বিক্রি হচ্ছে মদ!

নিজস্ব প্রতিবেদক

নামে রিয়েল এস্টেট কোম্পানি, ভেতরে বিক্রির জন্য রাখা বিদেশি মদ। রাজধানীর গুলশান ১ নম্বরের ১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাড়ির ৬ তলায় অভিযান চালিয়ে এমন দৃশ্যই দেখতে পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জানা যায়, এই বাসায় রিয়েল এস্টেট ব্যবসার আড়ালে মদের ব্যবসা করতো একটি চক্র।  দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গা থেকে বিদেশি মদ সংগ্রহ করে বিভিন্ন এলাকায় সরবরাহ করতো তারা। 

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত  গুলশান ১ নম্বরের বাসায় অভিযান পরিচালনা করে চক্রের তিন সদস্যকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় দুইটি গাড়িও জব্দ করে অধিদপ্তর। এছাড়াও প্রায় ৩০০ বোতল বিদেশি মদ ও বিয়ার ও জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান। এসময় সঙ্গে আরও ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানিয়েছে, কালাম রিয়েল এস্টেট নামের এক প্রতিষ্ঠানের মালিকের ছেলে ফয়সাল ব্যবসার কথা বলে বাসা ভাড়া নেন। সেই বাসায় সবার অগোচরে দীর্ঘদিন ধরে মদের ব্যবসা করতো তারা। এ ঘটনায় ফয়সাল ছাড়াও আরও দুজনকে আটক করা হয়। এরা হলেন- গাড়িচালক ইব্রাহিম ও আলম।

আটকের তথ্য নিশ্চিত করে অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান বলেন, তারা এসব মদ কোথা থেকে সংগ্রহ করতো কিংবা কতদিন ধরে সংগ্রহ করে আসছে, তা জিজ্ঞাসাবাদে জানা সম্ভব হবে। আমরা মাত্র তাদের গ্রেফতার করেছি, পরে জিজ্ঞাসাবাদ করবো। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

এই কর্মকর্তা আরও বলেন, তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ২০০৯ সালের লাইসেন্স থাকলেও পরে তা রিনিউ করা হয়নি। আর মাদকের নিজস্ব লাইসেন্স থাকলেও এত মাদক মজুত কিংবা সংরক্ষণ করার আইনগত কোনও বৈধতা নেই।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/171907/নামে-রিয়েল-এস্টেট-কোম্পানি-বিক্রি-হচ্ছে-মদ