চুয়াডাঙ্গায় একদিনে ৭ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় একদিনে ৭ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় একদিনে ৭ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় একদিনে করোনা ও উপসর্গ নিয়ে সাত জন মারা গেছেন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে চার জন এবং উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় একদিনে করোনা ও উপসর্গ নিয়ে সাত জন মারা গেছেন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে  চার জন এবং উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। 

এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯৪ জনে। এ নিয়ে চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭৫ জন এবং জেলার বাইরে ১৯ জন মারা গেছেন।

শুক্রবার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ ৪৮ জনের নমুনা সংগ্রহ করেছে। নতুন করে ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ২৭৬ জনে।

এ সময় সুস্থ হয়েছেন ৬৬ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৪ হাজার ৪৬৫ জন।

বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ৭৭ জন আর বাড়িতে রয়েছেন ১ হাজার ৫৫১ জন। নতুন যে ৯ জন শনাক্ত হয়েছেন তাদের মধ্যে সদর উপজেলার ছয় জন, আলমডাঙ্গা উপজেলার এক জন এবং দামুড়হুদার দুই জন রয়েছেন।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, শুক্রবার করোনায় সদর হাসপাতালের রেড জোনে তিন জন এবং জেলার বাইরে একজনের মৃত্যু হয়েছে।  উপসর্গ নিয়ে হলুদ জোনে মারা গেছেন তিন জন। এ পর্যন্ত জেলায় মোট ৮৭ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭১ জন। 

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/169635/চুয়াডাঙ্গায়-একদিনে-৭-জনের-মৃত্যু