বিয়ে ভাঙ্গায় চাচাকে খুন করল ভাতিজা!

বিয়ে ভাঙ্গায় চাচাকে খুন করল ভাতিজা!

বিয়ে ভাঙ্গায় চাচাকে খুন করল ভাতিজা!

পাবনা প্রতিনিধি

পাবনার বেড়ায় বিয়ে ভাঙ্গাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা হাতিম আলী (৫৫) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত নয়টার দিকে বেড়া পৌর এলাকার বাঙ্গাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এরপর সোমবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাতেম আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেড়া পৌর এলাকার ৮নং ওয়ার্ডের বাঙ্গাবাড়িয়া গ্রামের বাতেন প্রামাণিকের ছেলে সজিবের বিয়ে ঠিক হবার পর হঠাৎ কনেপক্ষ থেকে বিয়েটি না করে দেওয়া হয়। এতে তার আপন চাচা হাতিমের হাত আছে বলে তার ভাতিজাদের সন্দেহ হয়। এ নিয়ে রোববার সন্ধ্যায় তারা পারিবারিকভাবে বাড়িতেই একটি ঘরোয়া বৈঠকে বসে। এ সময় বর সজিব উপস্থিত ছিল না। কিন্তু তার দুই ভাই সুরুজ আলী (৩৪) সাকিলসহ (৩২) পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিল। আলোচনার এক পর্যায়ে সজিবের চাচাকে এ বিয়ে ভেঙে দেওয়ার দোষারোপ করা হয়। 

এ অভিযোগ তার চাচা হাতিম আলী অস্বীকার করলে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে সাকিল এবং সুরুজ দুই ভাই ক্ষিপ্ত হয়ে চাচার উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে হাতিম আলী গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরে তার অবস্থা আরও আশংকাজনক হলে রাতেই পাবনা থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ ঘটনায় পুলিশ সুরুজ এবং সাকিলকে আটক করেছেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, জিজ্ঞাসাবাদের জন্য বরের দুই ভাই সাকিল এবং সুরুজকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/ এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/171554/বিয়ে-ভাঙ্গায়-চাচাকে-খুন-করল-ভাতিজা