কলাপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

কলাপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

কলাপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

পটুয়াখালীর কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে...

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার মিঠাগঞ্জ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘটনাস্থল এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, স্লুইস গেটের নিয়ন্ত্রণ নিয়ে পূর্ব বিরোধের জেরে আশিক তালুকদার গ্রুপ ও নুরুল ইসলাম গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়ের পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন।

তারা হলেন, মো. আলউদ্দিন হাওলদার (৮০), শামেজউদ্দিন (৬৫), মো. আফজাল (৪০), মো. নুর হোসেন তুহিন (৩০), মো. নুর ইসলাম (৪০), মো. রাব্বি হোসেন (১৬).  মো. রাসেল বয়াতী (৪৫), নজরুল বয়াতী (৫০)। 

ঘটনার সত্যতা স্বীকার করে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। থানায় কোন মামলাও করা হয়নি।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/167017/কলাপাড়ায়-দুই-গ্রুপের-সংঘর্ষ-আহত-১৫