কান উৎসবে চুরি গেল অভিনেত্রীর নেকলেস

কান উৎসবে চুরি গেল অভিনেত্রীর নেকলেস

কান উৎসবে চুরি গেল অভিনেত্রীর নেকলেস

বিনোদন ডেস্ক

বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে নতুন ছবির প্রিমিয়ারের যোগ দিতে আসেন অভিনেত্রী জোডি টার্নার স্মিথ। প্রথমবার কানে এসেই তিনি পড়ে গেলেন চোরের খপ্পড়ে। হোটেল রুম থেকে চুরি গেছে এই অভিনেত্রীর প্রায় ১০ হাজার ইউরো বা প্রায় ১০ লাখ টাকা অর্থমূল্যের নেকলেস।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রোববার তিনি লিখেছেন, কানে আমার শেষ দিনটিতে আড়াই ঘণ্টা পুলিশ স্টেশনে কাটাতে হবে, ভাবতেও পারিনি; কিন্তু সেটাই হলো..।

সংবাদমাধ্যম ভ্যারাইটিকে টার্নার-স্মিথের ঘনিষ্ঠ সূত্র জানায়, গত শুক্রবার সকালে নাস্তা করার জন্য হোটেল রুম থেকে বের হয়েছিলেন ৩৪ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেত্রী। ফিরে এসে দেখেন, তার হোটেল রুমের দরজা ভেঙ্গে পারিবারিক অলঙ্কার নিয়ে পালিয়ে গেছে চোরের দল।

খোয়া যাওয়া অলঙ্কারের মধ্যে নিজের প্রিয় নেকলেস ও মায়ের বিয়ের আংটি ছিল বলেও জানান জোডি টার্নার স্মিথ।

বৃহস্পতিবার রাতে নিজের নতুন ছবি "আফটার ইয়াং" এর প্রিমিয়ারে তিনি স্বর্ণের মাঝে হীরা খচিত নেকলেস, ব্রেসলেট ও কানের দুল পরেছিলেন। আঙুলে পরেছিলেন হোয়াইট গোল্ডের ডায়মন্ডের আংটি। ধারণা করা হচ্ছে, তখনই চোরের লক্ষ্যবস্তুতে পরিণত হন তিনি।

ঘটনার পরপরই টার্নার-স্মিথকে ওই হোটেল থেকে সরিয়ে নিয়ে বড় ধরনের নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হয়েছে। যতদিন তিনি কানে থাকবেন, এই নিরাপত্তা বহর তার সঙ্গে থাকবে। পাশাপাশি তার এক বছর বয়সী কন্যার নিরাপত্তার বিষয়কে দেওয়া হচ্ছে বিশেষ গুরুত্ব। তবে এই ঘটনার পরেও কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়ে নিজের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন টার্নার-স্মিথ।

প্রসঙ্গত, কানের চলচ্চিত্র উৎসবে মূল্যবান রত্নখচিত অলংকার চুরির ঘটনা নতুন কিছু নয়। ২০১৩ সালে কানের স্যুট নভোটেল সেন্টার রুম থেকে ১.৪ মিলিয়ন ডলারের গহনা চুরি হয়েছিল। বেশ কয়েকজন হলিউড তারকার জন্য অলংকারগুলো ঋণে এনেছিল কান কর্তৃপক্ষ।

বাংলাদেশ জার্নাল-ওআই

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/entertainment/166882/কান-উৎসবে-চুরি-গেল-অভিনেত্রীর-নেকলেস