পথশিশুদের পাশে অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক

পথশিশুদের পাশে অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক

পথশিশুদের পাশে অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক

ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি। ঈদে নতুন পোশাক পেলে আনন্দে মেতে উঠে শিশুরা। কিন্তু সমাজের অতিদরিদ্র শিশুরা বঞ্চিত হয় ঈদের নতুন পোশাক থেকে...

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি। ঈদে নতুন পোশাক পেলে আনন্দে মেতে উঠে শিশুরা। কিন্তু সমাজের অতিদরিদ্র শিশুরা বঞ্চিত হয় ঈদের নতুন পোশাক থেকে। বাবা মায়ের সামর্থ্য না থাকায় হাসি ফুটে না তাদের মুখে। ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় এমন অসংখ্য এতিম ও পথশিশুদের মুখে হাসি ফুটিয়েছে অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক। যত্ন করে শিশুদের হাতে তুলে দিলেন ঈদের পোশাক। 

শনিবার ঠাকুরগাঁও সরকারি বালিকা বিদ্যালয়ে তাদের এই উপহার সামগ্রী দেয়া হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল মামুন। 

তিনি বলেন, সমাজের অতিদরিদ্র শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আমি অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্কে ধন্যবাদ জানাই। আপনারা আগামীতেও এই আপনাদের এই মানবিক কাজ অব্যাহত রাখবেন সেই প্রত্যাশা করি। আপনাদের মাধ্যমেই সমাজের সকল মানুষের মুখে হাসি ফুটুক। এই সংগঠনের সবার মঙ্গল কামনা করছি। 

এছাড়া এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার পৌর মেয়র আন্জুমান আরা বন্যা, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিফট ইনচার্জ সালেহা বেগম ও শিক্ষাবিদ হাফেজ রশিদ আলম, অ্যাডোলেসেন্ট ওয়েলফেয়ার নেটওয়ার্ক'র পরিচালক ফরিদা ইয়াসমিন, ফারহান আতেফ লুমিন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানি ইসলাম সমাপ্তিসহ অন্যান্যদের মধ্যে আইনাল ইসলাম, জান্নাতুন জিনি, ইব্রাহিম হাসান শান্ত, ইসাত হাসান প্লাবন, সাহিদুল ইসলাম জিদনি, মালিহা মনজুর মৌমি, ফাহিম ইসলাম রনি, সাইফুল ইসলাম সাইফ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/167528/পথশিশুদের-পাশে-অ্যাডোলেসেন্ট-ওয়েলফেয়ার-নেটওয়ার্ক