নেত্রকোনায় জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী গ্রেপ্তার

নেত্রকোনায় জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী গ্রেপ্তার

নেত্রকোনায় জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী গ্রেপ্তার

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিড়ির প্যাকেটে জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী আব্দুল মান্নান ভূঁইয়া র‌্যাবের হাতে ধরা পড়েছে।

বাংলাদেশ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিড়ির প্যাকেটে জাল ষ্ট্যাম্প ব্যবহারকারী আব্দুল মান্নান ভূঁইয়া র‌্যাবের হাতে ধরা পড়েছে। তিনি উপজেলার পৌরশহরে সাউদপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

সোমবার র‌্যাব-১৪ এর এসআই শফিউল আলম বাদী হয়ে কেন্দুয়া থানায় মামলা রুজু করে পুলিশের কাছে হস্তান্তর করেন। ওইদিন বিকেলে ধৃত আব্দুল মান্নানকে বিকেলের দিকে জেলা আদালতের পাঠায় থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সাউদপাড়া এলাকায় আব্দুল মান্নান ভূঁইয়ার বসত বাড়িতে গোডাউনে ভেতর কতিপয় লোকজন মাসুদ বিড়ির প্যাকেটে জাল স্ট্যাম্প সংযোজন করে তা বাজারজাতকরণ করে। পূর্ব পরিকল্পিত ও অবৈধভাবে সরকারি শুল্ক ও কর ফাঁকি দিয়ে কর্মকান্ড পরিচালনার গোপন সংবাদের ভিত্তিতে রোবার  বিকেল ৪টার দিকে অভিযান পরিচালনা করে। এ সময় গোডাউনে মাসুদকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ এর একটি দল। পরে ওই গোডাউন থেকে তিন হাজার ৬৪০ টাকা মূল্যমানের ২৬০ প্যাকেট মাসুদ বিড়ি জব্দ করা হয়।   র‌্যাবের হাতে আটককৃত আব্দুল মান্নান ভূঁইয়ার বিরুদ্ধে মামলা রুজু করে আজ (সোমবার) বিকালে জেলা আদালতে পাঠানো এ সকল বিষয়ের সত্যতা নিশ্চিত করেন কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/166886/নেত্রকোনায়-জাল-ষ্ট্যাম্প-ব্যবহারকারী-গ্রেপ্তার