দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে...

বাংলাদেশ

জার্নাল ডেস্ক

মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন নারীসহ ছয়জন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  ঘটনার সময় একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুরসহ বাড়িতে হামলা হয়েছে বলেও জানা গেছে।

সংঘর্ষে আহতরা হলেন- ইদ্রিস আকন (৫০), লিখন আকন (২৩), মাহমুদা (৪২), ইমন (২৫), জাবেদ (৩০) ও আবদুর রহমান (১৯)। আহতদের মধ্যে মাহমুদার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বহেরাতলা উত্তর ইউপির সোতারপর এলাকায় আলমাছ শিকদার নামে এক ব্যক্তি সোতারপাড় বাসস্ট্যান্ডে তার একটি দোকান নিজের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন হায়দারকে নির্বাচনী ক্যাম্প করার জন্য ভাড়া দেন। এদিকে কয়েকদিন ধরে অপর চেয়ারম্যান প্রার্থী নুরুল হক শিকদারের সঙ্গে দোকান ভাড়া দেওয়া নিয়ে বিরোধ চলে আসছিল আলমাছের। ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।  

আহতরা অভিযোগ করে বলেন, নুরুল হক শিকদারের সমর্থক আজিজুল শিকদার, শাওন শিকদার, আওলাদ শিকদারসহ ১০/১২ জন মিলে ওই নির্বাচনী ক্যাম্প ও বাড়িতে হামলা করে ভাঙচুর করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সৌমিত্র রায় বলেন, রাত ১০টার দিকে রোগীরা আহত অবস্থায় হাসপাতালে আসেন।  

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতাল পরিদর্শন করে। এ বিষয়ে মামলা করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/155304/দুই-চেয়ারম্যান-প্রার্থীর-সমর্থকদের-মধ্যে-সংঘর্ষ-আহত-৬