সোনারগাঁ থানার ওসিকে বদলি

সোনারগাঁ থানার ওসিকে বদলি

সোনারগাঁ থানার ওসিকে বদলি

গত বছরের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁ থানার ওসির দায়িত্ব পান রফিকুল ইসলাম।

বাংলাদেশ

জার্নাল ডেস্ক

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে। রোববার রাতে তাকে বদলি করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

শনিবার নারায়ণগঞ্জে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের ওপর হামলার ঘটনার পর রফিকুল ইসলামকে বদলি করা হলো। যদিও এটাকে জনস্বার্থে বদলি বলছেন তবিদুর রহমান।

এর আগে, গত বছরের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁ থানার ওসির দায়িত্ব পান রফিকুল ইসলাম। 

উল্লেখ্য, শনিবার (৩ এপ্রিল) হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক এক নারীকে (দাবি স্ত্রী) নিয়ে সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে যান। পরে সেখানে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। এ ঘটনায় রোববার (৪ এপ্রিল) যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয় হেফাজতে ইসলাম। 

হেফাজত ইসলাম ঢাকা মহানগরের ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ বাদী হয়ে স্থানীয় হেফাজতে ইসলামের নেতাকর্মীদের নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এ সময় হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। এক পর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। তারা গণমাধ্যমকর্মীদের নামে স্লোগান দিতে দিতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। এ ঘটনার পর রাতে ওসিকে বদলি করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরএ 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/155527/সোনারগাঁ-থানার-ওসিকে-বদলি